No icon

জালালাবাদ এসোসিয়েশন পিওলতেল্লো এর পরিচিতি সভা ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ সম্পন্ন

ইতালি প্রতিনিধি: আনন্দমুখর পরিবেশে উদযাপিত হলো বাংলাদেশ জালালাবাদ এসোসিয়েশন পিওলতেল্লো মিলান ইতালির নবনির্বাচিত কমিটির অভিষেক ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বাংলাদেশ জালালাবাদ এসোসিয়েশন পিওলতেল্লো মিলান ইতালি আয়োজন মাসব্যাপী টুর্নামেন্টে অংশগ্রহণ করেছিল মোট ১৪ টি দল। আলোচনা সভার পূর্বে এসোসিয়েশনের ৮৫ সদস্যবিশিষ্ঠ্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
সভাপতি এ জি এম জয়নাল এর সভাপতিত্বে এবং সহসভাপতি তোফায়েল মালিক রোমেল এর পরিচালনায় অনুষ্ঠান এর শুরুতেই পবিত্র কোরয়ান থেকে তেলোয়াত ,জাতীয় সংগীত পরিবেশন ও নবনির্বাচিত কমিটির পরিচিতি সভার মধ্য দিয়ে অনুষ্ঠান এর কার্যক্রম শুরু হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন মিলান এর আহ্বায়ক মতিউর রহমান মতিন। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিলান বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক ,সমিতি ,সংগঠন এর ব্যক্তিবর্গ।
সংক্ষিপ্ত আলোচনা করেন সংগঠন এর সহসভাপতি আব্দুস সামাদ ,দিলোয়ার হোসেন দিলু ,মনছুর আহমদ ,আশফাকুল ইসলাম টুটুল ,শহিদুল ইসলাম বুল্বুল ,এনাম উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ তুরন মিয়া ও সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন প্রমুখ।
আলোচনা ও পরিচিতি সভা শেষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী করেন আয়োজক সহ অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ

Comment As:

Comment (0)