No icon

ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্টে ভৈরব ক্রিকেট একাদশের জয়লাভ

ইতালি: ইতালির ভেনিসে ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্টে শনিবার দুইটি খেলায় টুর্ণামেন্টর শক্তিশালী দল ভৈরব ক্রিকেট একাদশ দুইটিতে জয়লাভ করেছে। প্রথম খেলায় ভৈরব ক্রিকেট একাদশের দলনায়ক রিয়াদ টসে জয়লাভ করে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন এবং নির্ধারিত ১২ ওভারে ১৩৫ রান সংগ্রহ করে। জয়ের লক্ষে মাঠে নেমে গ্রিন সিলেট নির্ধারিত ওভারে ১৩১ রান সংগ্রহ করে।

ফলে ভৈরব ক্রিকেট একাদশ ৫ রানে জয়লাভ করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হয়েছে ভৈরব ক্রিকেট একাদশের কাইয়ুম।

দিনের দ্বিতীয় খেলায় ভৈরব ক্রিকেট একাদশ মুখোমুখি হয় টিম অফ মাদারিপুর এর সাথে । টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভৈরব । শুরু থেকেই দুর্দান্ত ব্যাটিং নির্ধারিত ১২ ওভার খেলে ১৫৮রানের টার্গেট ছুড়ে দেন মাদারীপুরের কাছে। জবাবে টিম অফ মাদারীপুর ব্যাট করতে নেমে শুরুটা অনেক ভালোই ছিল কিন্তু শেষ পর্যন্ত আর ঘুরে দাঁড়াতে পারেনি।নির্ধারিত ওভার শেষে ২৮ রানে জয়লাভ করে ভৈরব ক্রিকেট একাদশ। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন ভৈরব ক্রিকেট একাদশের ডিনার।

খেলায় উপস্থিত ছিলেন ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারওয়ার ,নাসিরুদ্দিন পান্না, খেলা পরিচালনা কমিটির সদস্য এবং খেলার আম্পায়ার আব্দুর রউফ, আফাই আলী, নূর এ আলম , শাহ পরান, ভৈরব ক্রিকেট একাদশের টিম ম্যানেজার সোলাইমান হোসেন, বিল্লাল হোসেন ,ম্যান অফ দা ম্যাচ এর পুরস্কার দাতা সারওয়ার রিপন , ভৈরব প্রবাসী সেলিম জাভেদ , মিয়া মো রশিদ, আপন স্বাধীন , সবুজ সারওয়ার প্রমুখ। উক্ত খেলায় প্রচুর প্রবাসীর উপস্থিতিতে দুইটি খেলায় ছিল বেশ প্ৰাণৱন্ত।

Comment As:

Comment (0)