ABOUT US

লাখো শহীদের রক্তে রঞ্জিত সোনার বাংলাদেশ আমাদের অহংকার। শহীদদের বীরত্ব আর সাহসের গল্প আমাদের অনুপ্রেরণা। মুক্তিযুদ্ধের এই চেতনাকে লালন করেই আমরা 71 নিউজ.টিভি শুভ সম্প্রচারে। 71 নিউজ.টিভি বাংলাদেশে সর্বপ্রথম এইচডি অন-লাইন নিউজ টিভি।

এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন, অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্য নিয়ে বাংলার আপামর জনসাধারণ ঝাঁপিয়ে পড়েছিল মুক্তিযুদ্ধে। ৩০ লাখ প্রাণ, বহু ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি লাল-সবুজের পতাকা। দেশের দিগন্তে উদিত হয়েছে স্বাধীনতার রক্তিম সূর্য। তবে দেশ গড়ার সংগ্রাম চলছে এখনো। আমাদের কাঙ্ক্ষিত স্বপ্নের দেশ গড়ে তুলতে প্রয়োজন সমাজের চিন্তা, তথ্য, মত ও আলোচনা-সমালোচনার অবাধ প্রবাহ। প্রয়োজন নীতিভিত্তিক, জবাবদিহিমূলক ও সর্বোচ্চ মানের পেশাদারি সাংবাদিকতা। দেশের সেই সংগ্রামের সারথী হতে 71 নিউজ.টিভি অঙ্গীকারবদ্ধ।

আমাদের চেষ্টা থাকবে 71 নিউজ.টিভিকে এমনভাবে গড়ে তোলা যাতে এটি হয়ে ওঠে একটি তথ্য ভান্ডার। আপডেট সব তথ্যের পাশাপাশি আপনার যেকোন প্রয়োজনীয় তথ্য মিলবে আমাদের আর্কাইভে। দেশের একেবারে প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে বিশ্বের যে কোন প্রান্তে বসে আপনার মোবাইল ফোন, নোটবুক, ল্যাপটপ, ডেস্কটপ পিসি এবং ইন্টারনেট টিভিতে খুব সহজেই উপভোগ করতে পারবেন 71 নিউজ.টিভি। আপনাদের অনুপ্রেরণা পেলেই কেবল আমাদের এ প্রয়াস সার্থক হবে।

 

71 নিউজ.টিভি অনলাইন বিশ্বের যেখানে যখনই কোনো ঘটনা ঘটছে, তখনই সেটি তুলে আনছে। অনলাইনের  মাধ্যমে খবর পৌঁছে যাচ্ছে পাঠকের কাছে কম্পিউটার, ল্যাপটপ, কিংবা স্মার্টফোনে। 71 নিউজ.টিভি অনলাইনে ভিডিও, ছবি দেখা যাবে। সাথে সাথে ফেসবুক, টুইটার, ইউটউব সহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমেও পাওয়া যাবে 

 

নীতির প্রশ্নে আমরা সব সময়ই আপসহীন ছিলাম, আছি, থাকব। সত্যনিষ্ঠ তথ্য উপস্থাপন ও বস্তুনিষ্ঠ বিনোদন দেওয়াই আমাদের লক্ষ্য।

 

পরিচালনা পর্ষদ

আফজাল হোসেন

ব্যবস্থাপনা পরিচালক

৭১নিউজ টিভি লিমিটেড

 

জনাব আফজাল হোসেন ৭১নিউজ টিভি লিমিটেড এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যাবসায়ী এবং  সমাজসংস্কারক ও একজন জনপ্রিয় মোটিভেশনাল বক্তা ও কর্পোরেট ট্রেইনার।  প্রতিদিন লক্ষের অধিক মানুষ ইউটউব ও ফেইসবুক এ আফজাল হোসেন এর মোটিভেশনাল ভিডিও দেখে নিজেকে উজ্জীবিত করে এবংউনার দেয়া মূল্যবান পরামর্শ গুলো গ্রহণ করে  তাদের জীবন কে সাফল্যময় করার উদ্দ্যেগ গ্রহণ করে।  যুগান্তকারী মূল্যবান ট্রেনিং ও পরামর্শ গ্রহণ করে বিভিন্ন কোম্পানি ও উদ্যোক্তারা তাদের কর্ম পন্থায় উৎকৃষ্টতা অর্জন করে

 

মাহমুদ হোসেন (FCMA)

চেয়ারম্যান

৭১নিউজ টিভি লিমিটেড

 

 

মোঃ গোলাম মোস্তফা

 পরিচালক

৭১নিউজ টিভি লিমিটেড