Menu
 
       
বাংলাদেশ

রাজবাড়ীর অন্তার মোড়ে অজ্ঞাত দুই ব্যাক্তির গুলিতে দুই ব্যাক্তি গুলিবৃদ্ধ


 
রাজবাড়ীর অন্তার মোড়ে অজ্ঞাত দুই ব্যাক্তির গুলিতে দুই ব্যাক্তি গুলিবৃদ্ধ  3822 
 

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী জেলার সদর উপজেলার বরাট ইউনিয়নের অন্তারমোড় এলাকায় অজ্ঞাত দুই ব্যাক্তির গুলিতে দুই ব্যাক্তি গুলিবৃদ্ধ হয়েছে।

গুলিবৃদ্ধ ইসলাম শেখ সদর উপজেলার পাচুরিয়া গ্রামের ফজের ব্যাপারী এবং করম বিশ্বাস সদর উপজেলর চরবরাট গ্রামের ইয়াদ আলী বিশ্বাসের ছেলে।  

১১ জানুয়ারী বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজবাড়ী জেলার সদর উপজেলার রবাট ইউনিয়নের অন্তার মোড়ে এ ঘটনা ঘটে।

রাজবাড়ী সদর হাসপাতালের মেডিকেল অফিসার পলাশ কুমার দে জানায়, গুলিবৃদ্ধ অবস্থায় ১টার দিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুলিবৃদ্ধ একজনের অবস্থা আংশঙ্খাজনক। আশঙ্খাজনক ইসলাম শেখকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুলিবৃদ্ধ ইসলাম শেখের মা রিজিয়া বেগম (৮৫) জানায়,  সকাল বেলা তার ছেলে ইসলাম শেখ ভ্যান নিয়ে বাড়ী থেকে পুরাতন কাপড়-চোপড় বিক্রির উদ্দেশ্যে বাড়ী থেকে বের হন। পরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন তার ছেলে গুলিবৃদ্ধ।

রাজবাড়ী সদর থানা পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২ টার দিকে অজ্ঞাত দুই ব্যাক্তি সদর উপজেলার বরাট ইউনিয়নের অন্তারমোড় এলাকায় মোরাদের চায়ের দোকানে করম বিশ্বাস  চা-পান করতে আসলে  করম বিশ্বাসের বুকে গুলি লাগে এবং পথচারী ইসলাম শেখের মাথায় গুলি লাগে। পুলিশ জানায় অজ্ঞাত দুই ব্যাক্তির টার্গের ছিল স্থানীয় আলতাব ব্যাপারী।
স্থানীয়রা অজ্ঞাত দুই ব্যাক্তিকে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এঘটনায় পুলিশ কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি তবে অজ্ঞাত দুই ব্যক্তিতে শনাক্ত করে গ্রেফতাদের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

রাজবাড়ী পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাকিব খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


খন্দকার রবিউল ইসলাম
রাজবাড়ী প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2