Menu
 
       
প্রবাস

কাতারে সন্দীপ রেস্টুরেন্ট উদ্বোধন


 
কাতারে সন্দীপ রেস্টুরেন্ট উদ্বোধন  6240 
 

কাতার: কাতার প্রবাসীদের সুলভ মুল্যে দেশীয় রকমারি খাবারের স্বাদ দিতে বাংলাদেশি মালিকানাধীন সন্দ্বীপ রেস্টুরেন্ট আল শামাল সিটিতে  ফিতা কেটে উদ্বোধন করেন কাতারি স্পন্সর  তালাল আলী হোসাইন ইউসুফ আল দারউইশ।   

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের দুই স্বত্বাধিকারী, প্রবাসী সাংবাদিক আনোয়ার হোসেন মামুন, ওমর ফারুক।

আরো উপস্থিত ছিলেন, তারেক বাবুল, বিল্লাল খান, নুরুল কবির চৌধুরী , মোঃ রফিক সহ বাংলাদেশ কমিউনিটি ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ওমর ফারুক বলেন, সাফল্য অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হয়, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে নিরলস পরিশ্রম করতে হয়, কাজকেই প্রাধান্য দিতে হবে, মনে রাখতে হবে, আমরা এখানে অর্থ উপার্জন করতে এসেছি। প্রবাসীদের এই ব্যবসায়ী সাফল্য অর্জন বাংলাদেশের মিডিয়াতে ভাল করে তোলে ধরার আহবান জানান, যাতে করে কাতারে ও বিভিন্ন দেশে থাকা প্রবাসী বাংলাদেশিরা উৎসাহী হয় যে কোন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলতে পাড়ে।

উদ্বোধন শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়, মোনাজাত শেষে রেস্টুরেন্টের পক্ষ থেকে প্রবাসী বাংলাদেশিদের মাঝে বিনামূল্যে খাবার বিতরণ করা হয়।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2