Menu
 
       
বাংলাদেশ

পলাশে তিন দিনব্যাপি উন্নয়ন মেলা উদ্বোধন


 
পলাশে তিন দিনব্যাপি উন্নয়ন মেলা উদ্বোধন  3900 
 

নরসিংদীর পলাশে তিন দিনব্যাপি উন্নয়ন মেলা শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার পলাশ উপজেলা শহীদ মিনার মাঠে পলাশ উপজেলা প্রশাসনের আয়োজনে তিন দিনব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করেন পলাশের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন। উপজেলা নির্বাহী অফিসার ভাস্কর দেবনাথ বাপ্প্রি সভাপতিত্বে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পলাশের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপ। এ সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক শরিফ, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এস এম শফি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার, জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই প্রমূখ। মেলায় উপজেলার বিভিন্ন দপ্তর, ব্যাংক, বিমা ও আর্থিক প্রতিষ্ঠানসহ ৪৫ টি স্টল অংশ গ্রহণ করে।

মো: আল-আমিন মুন্সি
পলাশ,নরসিংদী


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2