Menu
 
       
বাংলাদেশ

শেরপুরে উন্নয়ন মেলা উদ্বোধন


 
শেরপুরে উন্নয়ন মেলা উদ্বোধন  1950 
 

শাহরিয়ার মিল্টন: সারাদেশের ন্যায় শেরপুরেও তিন দিনব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারী ) দুপুর ১ টায় জেলা কালেক্টরেট উদ্যান চত্বরে আয়োজিত মেলা গেইটে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন সদর আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক। পরে মেলা প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য এক শোভাযাত্রা শহর প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। শোভাযাত্রায় শেরপুর জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার খালেদ বিন নূর, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন,অতিরিক্ত পুলিশ  সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম অংশ  নেন। শোভাযাত্রা শেষে অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।  এরআগে মেলার মঞ্চে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের বিভিন্ন জেলায় সংযুক্ত হওয়ার ভিডিও কনফারেন্স প্রদর্শন করা হয়।
মেলায় সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের ৯০টি স্টল বসেছে । মেলাতে জনগনের উপস্থিতি বাড়াতে প্রতিদিন কবিতা পাঠের আসর, নাটিকাসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষা ক্ষেত্রে দরিদ্র মেধাবী শিক্ষার্থী এবং বিভিন্ন ক্ষেত্রে পারদর্শী ব্যক্তিদের জীবনগাথাঁসহ আর্কষনীয় ইভেন্ট রাখা হয়েছে। যাতে শেরপুরের মানুষ এসব আনন্দ বিনোদনের পাশাপাশি জেলার উন্নয়ন সম্পর্কে জানতে পারে।

শাহরিয়ার মিল্টন
শেরপুর ।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2