Menu
 
       
জাতীয়

সোনালী-রূপালী-জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষায় বাধা নেই


 
সোনালী-রূপালী-জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষায় বাধা নেই  4134 
 

রাষ্ট্রায়ত্ত সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের নিয়োগ কার্যক্রম বন্ধে হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন চেম্বার বিচারপতি। 

হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে বাংলাদেশ ব্যাংক কর্তৃপক্ষের করা এক আবেদনের শুনানি নিয়ে বৃহস্পতিবার চেম্বার বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এ আদেশ দেন।

এর ফলে আগামীকাল ১২ জানুয়ারি অনুষ্ঠেয় ৫ ব্যাংকের সঙ্গে এই তিন ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা নিতে আর কোনো বাধা নেই বলে জানিয়েছেন আইনজীবীরা।

এর আগে, ২০১৬ সালের দেওয়ার বিজ্ঞপ্তির পরীক্ষা না নিয়ে ২০১৭ সালের দেওয়া বিজ্ঞপ্তির পরীক্ষা নেওয়ার বৈধ্যতা চ্যালেঞ্জ করে ২৮ জন এক রিট দায়ের করেন। ওই রিটের ওপর শুনানি করে হাইকোর্ট তিন ব্যাংককের নিয়োগের ওপর নিষেধাজ্ঞা জারি করে।

তখন বাংলাদেশে ব্যাংক কর্তৃপক্ষের পক্ষ থেকে বলা হয় বাকি ৫টি ব্যাংকের নিয়োগ পরীক্ষা নির্ধারিত দিন অনুষ্ঠিত হবে। তবে আজকে চেম্বার আদালত নিষেধাজ্ঞা তুলে নেওয়ায় ১২ জানুয়ারি ৮টি ব্যাংকেরই সমন্বিত পরীক্ষা অনুষ্ঠিত হবে কোনো বাধা নেই বলে জানিয়েছেন আইনজীবীরা।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2