Menu
 
       
প্রবাস

কাতারে দিদারুল কবির রতনকে সংবর্ধনা


 
কাতারে দিদারুল কবির রতনকে সংবর্ধনা  3978 
 

কাতার: প্রবাসীদের পাঠানো রেমিটেন্সে  বাংলাদেশের অর্থনীতির চাঁকা সচল হচ্ছে, দেশের উন্নয়নে প্রবাসীদের যথেষ্ট ভূমিকা রয়েছে বলে মন্তব্য করেন কাতারে সফররত ফেনী জেলা যুবলীগের সভাপতি ও দাঁগনভূঞা উপজেলার দুই বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ দিদারুল কবির রতন।

রাজধানী দোহার একটি হোটেলে ফেনি জেলা কাতার প্রবাসী কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফেনী সমিতির  আহ্বায়ক শহিদুল্লাহ হায়দার।

আল হেলাল অশ্রুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সামাজিক সংগঠন বন্ধুর বন্ধন দাঁগনভূঞা উপজেলা সভাপতি মোঃ আলমগীর, দাঁগনভূঞা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিজন ভৌমিক, বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আমিন ভূঞা, আবু তাহের বিটু, শহিদ উল্লাহ মানিক, নিজাম উদ্দিন, হাজী জয়নাল, মশিউর রহমান মিঠু, সাংবাদিক হারুনুর রশিদ মৃধা, মো : শাহ আলম, কামাল উদ্দিনসহ আরও অনেকে।

আমিনুল ইসলাম
কাতার প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2