Menu
 
       
বাংলাদেশ

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আনন্দ শোভা যাত্রা


 
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আনন্দ শোভা যাত্রা  3120 
 

রাজবাড়ীতে আনন্দ শোভা যাত্রা ও পথ সভার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হযেছে।

১০ জানুয়ারি মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ শোভা যাত্রা ও পথ সভা আয়োজন করা হয়।

এ উপলক্ষে বিভিন্ন গ্রাম মহলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জমায়েত হয় নেতাকর্মীরা।জমায়েত শেষে দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ ভোশা যাত্রা বের করা হয়। শোভা যাত্রা শেষে রেল গেট শহীদ স্মৃতি চত্বরে পথ সভা অনুষ্ঠিত হয়।
আনন্দ শোভা যাত্রা ও পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের শিক্ষা প্রতিমন্ত্রী রাজবাড়ী ১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ কাজী কেরমাত আলী।

পথ সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র মহাম্মদ আলী চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ উজির আলী, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদক জাকারিয়া আল মাসুদ রাজীব প্রমুখ।
১০ জানুয়ারি মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। পাকিস্তানের বন্দীদশা থেকে মুক্তি পেয়ে ১৯৭২ সালের এদিন বেলা একটা ৪১ মিনিটে জাতির অবিসংবাদিত নেতা ও মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন। তিনি পাকিস্তান থেকে লন্ডন যান। তারপর দিল্লী হয়ে ঢাকা ফেরেন।

খন্দকার রবিউল ইসলাম
রাজবাড়ী প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2